1. admin@protidinjonotarchok.com : admin :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:০৭ অপরাহ্ন

শ্রীপুরে অসহায় মানুষের পাশে চেয়ারম্যান প্রার্থী শারফুল ইসলাম 

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম: রবিবার, ২ মে, ২০২১
  • ৬৭ বার দেখা
শেখ জসিম গাজীপুর :
বিশ্বব্যাপী যখন করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ কঠিন থেকে কঠিন মহামারী আকারে ধারণ করায় সারাবিশ্বব্যাপী চলছে লকডাউন সমস্ত কর্মসংস্থান যখন বন্ধ এবং  সমাজের অসহায় গরীব হতদরিদ্র কর্মহীন পরিবারের মানুষের মধ্যে চলছে জীবিকা নির্বাহের নির্মম হাহাকার ঠিক ওই মুহূর্তে গাজীপুরের শ্রীপুর উপজেলার  ০৫ নং কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামী লীগ নেতা এবং বিশিষ্ট শিল্পপতি মোঃ শারফুল ইসলাম তার নিজস্ব অর্থায়নে কাওরাইদ ইউনিয়নে  গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে উপহার হিসেবে ঈদ সামগ্রী বিতরণ  করার উদ্যোগ নিয়েছেন তিনি।
পহেলা মে ২০২১  রোজ শনিবার  সকাল থেকে কাওরাইদ ইউনিয়নের ১ নং ওয়ার্ড ২নং ওয়ার্ড এবং ৩নং ওয়ার্ডের  প্রতিটি  গ্রাম সহ বিভিন্ন মহল্লায় মোঃ শারফুল ইসলাম তার নিজ হাতে গরীব অসহায় কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র   মানুষের মাঝে উপহার হিসেবে সাবান,সেমাই,চিনি, পোলাওয়ের চালসহ বিভিন্ন খাদ্য ও  ঈদ সামগ্রী তুলে দেন এবং ২য় দিনে   ১ ,২ ,৩ নং ওয়ার্ডে ১২০০ পরিবারের  মাঝে ঈদ সামগ্রী তার নিজ হাতে তুলে দেন ,কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃশারফুল ইসলাম  ।
তিনি বলেন,লকডাউন ও পবিত্র মাহে রমজান মাস ও  সামনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে   মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার  নির্দেশনায় কাওরাইদ ইউনিয়নের গরীব অসহায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে আমার নিজস্ব অর্থায়নে উপহার হিসেবে ঈদ সামগ্রী বিতরণের কাজ ইতিমধ্যেই  শুরু করেছি ১ম দিনে ৪০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি । আর আজকে পহেলা মে ৮০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলাম ।
তিনি আরো জানান কাওরাইদ ইউনিয়নে ৯টি ওয়ার্ড রয়েছে নয়টি ওয়ার্ডে ধাপে ধাপে বিতরণ করবো প্রতিটি ওয়ার্ডের অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হবে।ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড গ্রাম ও মহল্লায় বাড়ি বাড়ি গিয়ে গরীব অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে উপহার হিসেবে ঈদ সামগ্রী পৌঁছে দিবো(ইনশাআল্লাহ)।
শারফুল ইসলাম আরো  বলেন,করোনা ভাইরাস সংক্রমণে  প্রথম ধাপে সারাদেশে যখন লকডাউন ছিলো ওই মুহূর্তে তার নিজ উদ্যোগে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন।করোনার দ্বিতীয় ধাপেও বসে না থেকে কর্মহীন হয়ে পড়া অসহায় হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন,সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।সামনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ ও সাহায্য  সহযোগিতা অব্যাহত থাকবে।
তিনি  সকলকেই সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান ,এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের উপস্হিতিতে সবার মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়  ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আজকের বাংলা তারিখ

  • আজ রবিবার, ১৬ই মে, ২০২১ ইং
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
  • ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরী
  • এখন সময়, দুপুর ২:০৭

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৭৯,৭৯৬
সুস্থ
৭২১,৪৩৫
মৃত্যু
১২,১২৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

পুরাতন সংবাদ

May ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Apr    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

নামাযের সময়সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৬ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫২
    সূর্যোদয়ভোর ৫:১৬
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৬:৩৪
    এশা রাত ৭:৫৮
© All rights reserved © protidinjonotarchok.com
সাইট ডিজাইনার সালিকিন মিয়া সাগর-01867010788
themesbazar_newssitedesign