1. admin@protidinjonotarchok.com : admin :
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:০২ অপরাহ্ন

বিয়ের প্রলোভনে ছাত্রীকে শ্লীলতা হানি ও ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম: সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৮৮ বার দেখা
গাজীপুর প্রতিবেদক :
গাজীপুরের শ্রীপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক ছাত্রীকে (২০) ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। ছাত্রী নিজে বাদী হয়ে (১৪ এপ্রিল) বুধবার রাতে শ্রীপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধারায় একটি মামলা করেন।
মামলায় গাজীপুরের কাপাসিয়া থানার রায়েদ ইউনিয়নের বিবাদিয়া গ্রামের মৃত আঃ মান্নানের ছেলে নাছির উদ্দিন সেলিম(৩০) কে আসামি করা হয়েছে। নাছির উদ্দিন সেলিম সিংহশ্রী ইউনিয়নের বড়িবাড়ি সরকাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন।
ওই ছাত্রীর বাড়ি গাজীপুরের শ্রীপুর উপজেলায়। সে উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্রী। সে নিজ বাড়িতে থাকিয়া ময়মনসিংহ জেলার পাগলা থানা এলাকার কাওরাইদ গয়েসপুর কলেজে উচ্চ মাধ্যমিক ২য় বর্ষে লেখাপড়া করে আসছিল।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, আসামি নাসির উদ্দিন সেলিম প্রায় ৫মাস পূর্বে বিয়ের জন্য পাত্রী দেখার কথা বলে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে ছাত্রীর মোবাইল নাম্বার নিয়ে আসেন। তারপর থেকে  প্রায়ই ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতেন। একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে সেলিম ছাত্রীর সাথে একাধিকবার দেখা করেন। গত ১৯ মার্চ ২০২১ আনুমানিক রাত সাড়ে নয়টা দিকে সেলিম ওই ছাত্রীর বাড়িতে আসে। এবং এক পর্যায়ে অভিযুক্ত সেলিম জোরপূর্বক ধর্ষণ চেষ্টা চালায়। ওই ছাত্রী ডাক চিৎকার করতে শুরু করলে সেলিম ছাত্রীর মুখ চেপে ধরে এবং মেরে ফেলার হুমকি দেয়। ভূক্তভোগী ছাত্রীর মা পপি আক্তার জানান, আমি পাকের ঘরে ছিলাম, আমার মেয়ের ডাক চিৎকার শুনে ঘরে গিয়ে দেখি সেলিম আমার মেয়েকে জোরপূর্বক ধরে ধস্তাধস্তি করছে। বিষয়টি আমি দেখে ফেলায় সেলিম আমার মেয়েকে বিয়ে করবে বলে আশ্বস্ত করে আমার বাড়ি থেকে চলে যায়। পরে সেলিম অন্যত্র বিয়ে করে ফেলে। আমি আমার মেয়ের শ্লীলতাহানীর বিচার দাবি করছি।
এবিষয়ে ভুক্তভোগী ছাত্রীর খালাতো ভাই সিংহশ্রী ইউনিয়নের বড়িবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফখরুল ইসলাম জানান, অভিযুক্ত সেলিম আমার সহকর্মী হওয়ার সুবাদে বিয়ের পাত্রী হিসেবে আমার খালাতো বোনকে দেখাতে খালার বাড়িতে নিয়ে যায়। ওখান থেকেই আমার খালাতো বোনের সাথে পরিচয়, পরে প্রেমের সম্পর্ক। আমার খালাতো বোনের সাথে সেলিম যে অন্যায় অভিচার করেছে এর সঠিক বিচার দাবি করছি। গাজীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও কাপাসিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবরে লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানান ভূক্তভোগী ওই ছাত্রী।
অভিযোগের বিষয়ে বক্তব্য জানার জন্য আসামি সেলিমের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তাঁর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তার বক্তব্য নেওয়া যায়নি। সেলিমের বড় ভাই সিংহশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক লুৎফর রহমান  মুঠোফোনে জানান, বিষয়টি জানার পর  সামাজিক ভাবে সমাধানের জন্য সিংহশ্রী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বাড়িতে বসেছিলাম, কিন্তু কোন সমাধান হয়নি।
এবিষয়ে সিংহশ্রী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলাউদ্দিন জানান, এবিয়টি জানার পর দুই পক্ষকে নিয়ে আমার বাড়িতে বসেছিলাম, অভিযুক্ত সেলিমের বড়ভাই বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এবং তিন লাখ টাকার কাবিন করার সিদ্ধান্ত দিয়েও পরে কথা রাখেনি। একজন শিক্ষক হয়ে একটি মেয়ের সাথে এমন কাজ করা কোন মতেই কাম্যনয়। ইহার উপযুক্ত শাস্তি দাবি করছি। সমাজে এমন ঘটনার যেন পূনরাবৃত্তি না হয়।
এবিষয়ে কাপাসিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সানজিদা মীম  জানান, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মোফাজ্জল হোসেন জানান, লিখিত অভিযোগ, তদন্ত করে দুষী প্রমাণিত হলে অভিযুক্তের বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এবিষয়ে মামলার আইয়ু শ্রীপুর থানা-‍পুলিশের উপপরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, শ্রীপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করা হয়েছে। দ্রুত আসামি গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আজকের বাংলা তারিখ

  • আজ রবিবার, ১৬ই মে, ২০২১ ইং
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
  • ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরী
  • এখন সময়, বিকাল ৩:০২

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৭৯,৭৯৬
সুস্থ
৭২১,৪৩৫
মৃত্যু
১২,১২৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

পুরাতন সংবাদ

May ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Apr    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

নামাযের সময়সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৬ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫২
    সূর্যোদয়ভোর ৫:১৬
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৬:৩৪
    এশা রাত ৭:৫৮
© All rights reserved © protidinjonotarchok.com
সাইট ডিজাইনার সালিকিন মিয়া সাগর-01867010788
themesbazar_newssitedesign