1. admin@protidinjonotarchok.com : admin :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:০৯ অপরাহ্ন

নীলফামারীর রেলওয়ের রিজার্ভ পানির ট্যাঙ্ক দখল,কাউন্সিলরের বিরুদ্ধে থানায় এজাহার

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম: শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ২৮ বার দেখা

নুর আলম বর্ণ ,নীলফামারী প্রতিনিধি:-নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় রেলওয়ের আট’শ একর ভূ-খন্ডের বেশীর ভাগই প্রভাশালীদের দখলে। আর এসব ভূ-খন্ডে গড়ে উঠেছে বহুতল অবৈধ স্থাপনাসহ নানা ধরনের কলকারখানা। এবার অভিযোগ উঠেছে পৌরসভার ০৭নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েই দখলে নিয়েছে অফিসার্স কলোনীস্থ রেলওয়ের জরুরী রিজার্ভ পানির ট্যাঙ্ক ও আশপাশের বেশ কিছু জমি। বৃটিশ আমলে পানির ট্যাঙ্কটি অগ্নি নির্বাপন ও জরুরী সেবা মেটাতে স্থাপন করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। আর দখলে নেয়ার আগ মুহুর্তে রিজার্ভ পানিতে ট্যাঙ্কটি ছিলো ভরা।
গত ১৪ই এপ্রিল সৈয়দপুর পৌরসভার ০৭নং ওয়ার্ডের কাউন্সিলর শাহীন আকতার ক্যাডার বাহিনী সাথে নিয়ে রেলওয়ের সম্পত্তি দখল ও মাটি ভরাট করে। এমনকি সেই জায়গায় পাকা স্থাপনা শুরু করলে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে ঘটনাটির অভিযোগ নিয়ে রেলওয়ের কর্তৃপক্ষ আইডাব্লু অফিসে যায়। পরক্ষনে আইডাব্লু কাজ বন্ধ করার জন্য কাউন্সিলর শাহীন আকতারকে ল্যান্ড/সৈয়দ তারিখ ১৫.০৪.২১ চালান নং-৯০২ পত্র মারফত অবহিত করেন এবং সৈয়দপুর থানায় এজাহারের চালান নং-৯০২ তারিখ ১৫.০৪.২০২১ দাখিল করেন। এজাহারে সরকারী সম্পদ অবৈধ প্রভাব খাটিয়ে দখল করার অভিযোগ আনা হয় শাহীন আকতারের বিরুদ্ধে।
সৈয়দপুর প্রথম শ্রেণীর পৌরসভা হলে বিএনপি সাবেক গডফাদার প্রয়াত আমজাদ হোসেন সরকারের কুকর্মের অন্যতম সহযোগী ৭নং ওয়ার্ড কাউন্সিলর শাহীন আকতার নির্বাচিত হয়েই শুরু করেছেন তাদের সেই পুরাতন জমি দখলের খেলা। এছাড়াও বাংলাদেশ রেলওয়ের বিদ্যুৎ বিতরন কেন্দ্রের কোয়ার্টার নং-৬৬৩ এর জায়গা অবৈধ দখল করে জনৈক ব্যবসায়ী লোহার এঙ্গেল দিয়ে গত তিনদিন ধরে লকডাউনের সুযোগ কাজে লাগিয়ে বীরদর্পে দৃষ্টিনন্দন মার্কেট নির্মানের কাজ চালু রেখেছেন তার বিরুদ্ধে এখনো রেল কর্তৃপক্ষ অজ্ঞাত কারণে নীরব রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় টাকা দিয়ে স্থানীয় ভূমিদস্যু ও রেলের অসাধু কর্মচারী কর্মকতাদের ম্যানেজ করে তিনি এই কাজ চালু রেখেছেন। রিপোর্ট লিখা পর্যন্ত তার বিরুদ্ধে কোন প্রকার অভিযোগ আনা হয়নি বা নির্মান কাজ বন্ধ করা হয়নি বলে জানা যায়।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আজকের বাংলা তারিখ

  • আজ রবিবার, ১৬ই মে, ২০২১ ইং
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
  • ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরী
  • এখন সময়, দুপুর ২:০৯

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৭৯,৭৯৬
সুস্থ
৭২১,৪৩৫
মৃত্যু
১২,১২৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

পুরাতন সংবাদ

May ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Apr    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

নামাযের সময়সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৬ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫২
    সূর্যোদয়ভোর ৫:১৬
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৬:৩৪
    এশা রাত ৭:৫৮
© All rights reserved © protidinjonotarchok.com
সাইট ডিজাইনার সালিকিন মিয়া সাগর-01867010788
themesbazar_newssitedesign