1. admin@protidinjonotarchok.com : admin :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গাজীপুর শ্রীপুরে লকডাউন অমান্য করার কারণে ভ্রাম্যমান আদালতের জরিমানা ভালুকায় গৃহবধূ ও এক শ্রমিকের লাশ উদ্ধার নীলফামারীর রেলওয়ের রিজার্ভ পানির ট্যাঙ্ক দখল,কাউন্সিলরের বিরুদ্ধে থানায় এজাহার সুন্দরগঞ্জে ইউএনওর তদারকিতে মাঠে প্রশাসন, কঠোর ভাবে পালিত হচ্ছে লকডাউন চালকের অসচেতনতা ও বেপরোয়া গতির কারণেই প্রতিনিয়ত ঘটছে সড়ক দুর্ঘটনা সাতক্ষীরা এক বাড়িতে ২৬ মৌমাছির চাক বছরে লাখ টাকা আয় চ্যানেল আইয়ের ক্যামেরা পার্সন রমজান আলী রুবেলের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন মাওনা চৌরাস্তা বাস-মিনিবাস মালিক ও শ্রমিকদের উদ্যোগে মাস্ক বিতরণ সাংবাদকি সুমন মন্ডলরে উপর হামলার ঘটনায় গ্রফেতার ২ শ্রীপুরে সংবাদ সংগ্রহের সময় আহত হয় সাংবাদিক রমজান আলী রুবেল

শ্রীপুরে পৃর্ব শুত্রুতার জেরে বৃদ্ধা মহিলা ও যুবককে মারধর

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম: বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ১৪৩ বার দেখা

সাগর আহামেদ মিলন:

গাজীপুরের শ্রীপুর পৌরসভার লোহাগাছ এলাকায় সোমবার (৫ এপ্রিল) সকাল ৭টার দিকে মো:আজাহার ও তার বৃদ্ধা মা মোসা:আক্তারুন নেছাকে মারধর ও বাড়ির পাশের বিভিন্ন গাছপালা কেটে ফেলার অভিযোগ উঠেছে।

আহতরা হলেন, শ্রীপুর পৌরসভার লোহাগাছ এলাকার মো: আবুল কাসেমের ছেলে আজাহার(২৬) ও মো: আবুল কাসেমের স্ত্রী মোসা:আক্তারুন নেছা (৭০)। অভিযুক্তরা হলেন, একই এলাকার আ: রশিদের ছেলে, মাসুদ(৩০) মাছুম (২৫) এবং মৃত সাহেব আলীর ছেলে, আ: রশিদ (৫৫) মৃত আইয়ুব আলীর ছেলে হারিছ উদ্দিন (৫২)। অভিযোগ সুত্রে এবং আহতের বড় ভাই মোতাহার হোসেন জানান, ০৫/০৪/২০২১ইং সকাল ৭টার দিকে মোঃ আজাহার বসত বাড়ীর পশ্চিম পাশে গাছের চারা রোপণ করার সময়ে উল্লেখিত অভিযুক্তরা দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হইয়া বসত বাড়িতে প্রবেশ করিয়া আমার ভাইকে খুন জখমের উদ্দেশ্যে এলোপাথারী কিল ঘুষি,লাথি ও লাঠি দিয়া শরীলের বিভিন্ন স্থানে আঘাত করিয়া মারাত্বক ভাবে জখম করে ।

এক পর্যায়ে মাসুদ তাহার হাতের থাকা ধারালো রাম দা দিয়া আমার ভাইকে হত্যার উদ্দেশে মাথায় কোপ দেয়, এতে মাথার বাম পাশে কেটে যায়।এবং মাছুম আমার ভাইকে হত্যার উদ্দেশে দুই হাত দিয়া গলায় চেপে ধরে । তখন আমার ভাইয়ের ডাক চিৎকারে আমার বৃদ্ধা মা আগাইয়া আসিলে আমার মাকেও এলোপাথারী ভাবে মারতে শুরু করে, এসময় আঃ রশিদ তার হাতের রড দিয়ে আমার মায়ের পিঠে আঘাত করে এই আঘাতের ফলে আমার মায়ের মেরুদন্ডের হাড় ভেঙ্গে যায়। আমার মা ও ভাইয়ের চিৎকারে আমি ও আশপাশের লোকজন আগাইয়া আসিলে তারা আমাদের হুমকি দেয়, পরবর্তী সময় সুযোগ মত পাইলে খুন জখম করিয়া ফেলিবে,আমাদের বাড়ি ঘর ও জমি জমা হইতে বেদখল দিবে এমনকি তারা নিজেরা কোন প্রকার অঘটন ঘটাইয়া আমাদের নামে মিথ্যা মামলা দিয়া হয়রানি করবে বলে চলিয়া যায়। অভিযোগকারী মোতাহার হোসেন আরও জানান, আহত আমার ভাই ও মায়ের অবস্থা গুরুত্বর দেখে স্থানীয় লোকজনদের সহযোগিতায় ভ্যান যোগে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা করে উন্নত চিকিৎসার জন্য আমার মাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন ও আমার ভাই শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

আহত আজাহারের বোন জানান, কয়েকদিন পরপর আমাদের উপর অত্যাচার চালায় তারা সরকারী চাকরী করে বলে তারা তাদের দাপটে আমাদের উপরে অন্যায়ভাবে আমার মা বাবা ভাইদের উপরে জুলোম করতেছে ,আমরা তাদের জন্য সবসময় ভয়ে দিন যাপন করি, না যানি ওরা কোন সময় আমাদের উপরে অতরর্কিত হামলা করে ।তাই আমি প্রশাসনের কাছে সুষ্ঠ বিচার চাই। এ বিষয়ে অভিযুক্ত মাসুদের বাবা আঃ রশিদ এর সাথে জানতে চাইলে, তিনি সাংবাদিকদের কে বলেন। আমার দুই ছেলে সরকারি চাকরী করে, এতে যদি তাদের চাকরী চলে যায় তাতে আমার কোন সমস্যা নেই। তার পরও আমি এই বিষয় নিয়ে আপনাদের সাথে কোন কথা বলতে রাজি নয়। এ বিষয়ে শ্রীপুর থানার এস আই নাজমুর রহমান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে দুষিদের বিরুদ্দে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আজকের বাংলা তারিখ

  • আজ রবিবার, ১৮ই এপ্রিল, ২০২১ ইং
  • ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
  • ৫ই রমজান, ১৪৪২ হিজরী
  • এখন সময়, দুপুর ২:০৯

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭১৫,২৫২
সুস্থ
৬০৮,৮১৫
মৃত্যু
১০,২৮৩
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

পুরাতন সংবাদ

April ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

নামাযের সময়সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯
© All rights reserved © protidinjonotarchok.com
সাইট ডিজাইনার সালিকিন মিয়া সাগর-01867010788